শনিবার, ১১ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
ডিএমপি’র বিশেষ সম্মাননা পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান হামিদা পারভীনসহ তিন পুলিশ কর্মকর্তা

ডিএমপি’র বিশেষ সম্মাননা পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান হামিদা পারভীনসহ তিন পুলিশ কর্মকর্তা

॥সোহেল মিয়া॥ ছাদ বাগান করে কৃষিতে বিশেষ অবদান রাখা এবং আয়রনম্যান হিসেবে বিশ্বে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করায় ডিএমপির তিন গুণী পুলিশ কর্মকর্তাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।
সম্মাননা পাওয়া তিন কর্মকর্তা হলেন- রাজবাড়ীর কৃতি সন্তান ডিএমপির প্রটেকশন অ্যান্ড ডিপ্লোমেটিক সিকিরিটির যুগ্ম পুলিশ কমিশনার হামিদা পারভীন,পিপিএম-সেবা, উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের উপ-পুলিশ কমিশনার হুমায়রা পারভীন ও গোয়েন্দা-রমনা বিভাগের জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস, পিপিএম-সেবা।
গত ১৭ই জুন সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে আয়োজিত মে মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাদেরকে এ বিশেষ সম্মাননা প্রদান করেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, বিপিএম-বার, পিপিএম।
যুগ্ম পুলিশ কমিশনার হামিদা পারভীন (২০১৯-২০২২ পর্যন্ত) উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনে দায়িত্বকালীন সময়ে কার্যালয়ের ছাদে বিভিন্ন ধরনের ফলজ, বনজ, শাক-সবজি ও ফুলগাছ রোপণ করেন। এজন্য তিনি ‘বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার-২০২১-এর ঙ’ শ্রেণিতে বাড়ীর ছাদে বাগান সৃজন (ব্যক্তি/প্রতিষ্ঠান) ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেন।
তার পরবর্তী উপ-পুলিশ কমিশনার হুমায়রা পারভীন সেসব দৃষ্টিনন্দন বাগান পরিচর্যা ও রক্ষণাবেক্ষণ করেন। এজন্য দুই পুলিশ কর্মকর্তাকে ডিএমপির পক্ষ থেকে এ বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
হামিদা পারভীন রাজবাড়ীর সবচেয়ে জনপ্রিয় মানবিক সংগঠন “রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের” উপদেষ্টা।
এছাড়া গত ২৮শে মে ব্রাজিলে অনুষ্ঠিত আয়রনম্যান চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন করায় ও চলতি বছর সেপ্টেম্বর মাসে ফ্রান্সে অনুষ্ঠিতব্য আয়রনম্যান বিশ্ব চ্যাম্পিয়নশীপ-২০২৩ এ বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার কৃতিত্ব অর্জন করায় ডিএমপির গোয়েন্দা-রমনা বিভাগের জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাসকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য, তিনি গতবছর মালেশিয়ায় অনুষ্ঠিত আয়রনম্যান প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বাংলাদেশ সিভিল সার্ভিসের প্রথম কর্মকর্তা হিসেবে আয়রনম্যান মেডেল অর্জন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!